শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী মতিহারে হেরোইনসহ মাদক ব্যবসায়ী আটক

রাজশাহী মতিহারে হেরোইনসহ মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীতে হেরোইনসহ শাহাজামাল (৩৬) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আজ সোমবার বিকালে মতিহার থানাধীন সাতবাড়িয়া এলাকা থেকে ১৩ গ্রাম হেরোইনসহ তাকে আটক করেন এসআই শাহাবুল ও সঙ্গীয় ফোর্স।

আটককৃত শাহাজামাল ওই এলাকার মৃত আবুল কালামের ছেলে বলে জানা গেছে। এ বিষয়ে এসআই শাহাবুল বলেন, গোপন সংবাদের ভিত্তিতে হেরোইনসহ শাহাজামালকে আটক করা হয়। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে বলেও জানান তিনি।

মতিহার বার্তা ডট কম – ০২ সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply